Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped
বিদ্যুৎ জাতীয় সম্পদ, আসুন বিদ্যুৎ অপচয় রোধ করি। ঘর থেকে বের হওয়ার সময় বৈদ্যুতিক সুইচ বন্ধ রাখি, বৈদ্যুতিক দুর্ঘটনা এড়িয়ে চলি। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রাখতে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করি, ঘরে বসেই বিদ্যুৎ বিল দেওয়ার অপূর্ব সুযোগ গ্রহণ করি। নবায়নযোগ্য জ্বালানি ব্যবহার করি, দূষণমুক্ত পরিবেশ গড়ি। বিদ্যুৎ সাশ্রয়ী ভবন গড়ি, সবুজ ভুবন তৈরি করি।

শিরোনাম
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন
বিস্তারিত
বাপবিবো ও এর আওতাধীন ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির সকল অফিসে “মহান বিজয় দিবস- ২০২৩” যথাযোগ্য মর্যাদার সাথে উদযাপন করা হয়। দিনের শুরুতেই বাপবিবো ও এর আওতাধীন ৮০ টি পল্লী বিদ্যুৎ সমিতির সকল অফিসে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
সকাল ০৯.৩০ টায় বাপবিবো’র চেয়ারম্যান মহোদয় জনাব মোহাং সেলিম উদ্দিন এর নেতৃত্বে সদস্য(প্রশাসন) জনাব মো: হাসান মারুফ এবং সদস্য(বিতরণ ও পরিচালন) জনাব দেবাশীষ চক্রবর্তীসহ বাপবিবো’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বিদ্যুৎ ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। সকাল ১০:০০ টায় বাপবিবো’র সদস্য (অর্থ) জনাব দীপংকর বিশ্বাস মহোদয়ের নেতৃত্বে সদস্য(পরিকল্পনা ও উন্নয়ন) জনাব মোঃ আব্দুর রৌফ মিয়াসহ বাপবিবো’র কর্মকর্তা/কর্মচারীবৃন্দ সদর দপ্তর ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।
বাপবিবো ও ৮০ টি পল্লী বিদ্যুৎ সমিতিতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টির জন্য আলোচনা করা হয় ও শহিদ বীর মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফেরাত/যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য এবং জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনায় সকল মসজিদে বাদ জোহর মোনজাত এবং মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপসনালয়ে প্রার্থনার ব্যবস্থা করা হয়।



ডাউনলোড
প্রকাশের তারিখ
17/12/2023
আর্কাইভ তারিখ
31/12/2023